মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

নাটোরগামী নৈশকোচে ডাকাতি

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : গাজীপুরের কালিয়াকৈরে নাটোরগামী একটি নৈশকোচে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের ছুরিকাঘাত ও পিটুনিতে ১০-১২ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছেন।
পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত ১০টার দিকে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল থেকে সিংড়া এলিগেন্স নামের একটি দূরপাল্লার যাত্রীবাহী বাস যাত্রী নিয়ে নাটোরের উদ্দেশে রওনা দেয়। বাসটি সাভারের আশুলিয়ার বাইপাইল এলাকায় পৌঁছলে সেখান থেকে নাটোরে যাওয়ার যাত্রী হিসেবে পাঁচজন ছদ্মবেশী ডাকাত ওঠে। এ সময় বাসে ৪০ জন যাত্রী ছিলেন। এরপর বাসটি গাজীপুরের কালিয়াকৈর এলাকায় পৌঁছলে পাঁচ যাত্রীবেশী ডাকাত বাসের ড্রাইভার, হেলপারসহ যাত্রীদের ছুরিকাঘাত করে এবং পিটিয়ে আহত করে টাকা ও মোবাইল ফোনসহ মালামাল লুটপাট করে। এরপর এক ডাকাত গাড়িটি চালিয়ে টাঙ্গাইল দিয়ে ঘুরিয়ে আবার সাভারে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এসে রেখে দেয়। এ সময় কিছু যাত্রী রক্তাক্ত অবস্থায় চিৎকার দিলে ঢাকা-আরিচা মহাসড়কে টহলরত সাভার মডেল থানার এসআই মজিবুর রহমান সেখানে গেলে তিন ডাকাত পালিয়ে যায়। ফিরোজ ও হৃদয় নামের দুই ডাকাতকে আটক করে পুলিশ। পরে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।
এ বিষয়ে সাভার মডেল থানার এসআই মজিবুর রহমান বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি ডাকাতির মামলা দায়ের করা হয়েছে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধারসহ অন্য ডাকাতদের আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়