মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

আইপিওএ : শপথ নিলেন নবনির্বাচিত কর্মকর্তারা

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশনের (আইপিওএ) নবনির্বাচিত কর্মকর্তাদের শপথ অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক ও আইপিওএর প্রধান উপদেষ্টা মেজর জেনারেল মোহাম্মদ আইয়ূব চৌধুরী বিভিন্ন পদে বিজয়ী কর্মকর্তাদের শপথবাক্য পাঠ করান। এর আগে বিজয়ী কর্মকর্তাদের উদ্দেশে মহাপরিচালক বলেন, পারস্পরিক সম্পর্ক জোরদার করে অধিদপ্তরের উন্নয়ন ও জনকল্যাণে সবাইকে এগিয়ে আসতে হবে। এ সময় অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পাসপোর্ট, ভিসা ও ইমিগ্রেশন) ও প্রধান নির্বাচন কমিশনার সেলিনা বানু, অতিরিক্ত মহাপরিচালক (মানবসম্পদ ব্যবস্থাপনা ও অর্থ) উম্মে সালমা তানজিয়া ও পরিচালক (প্রশাসন ও অর্থ) শিহাব উদ্দিন খানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৪ জুন বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস, ঢাকার নবম তলায় উৎসবমুখর পরিবেশে ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে পরিচালক সাইদুর রহমান সভাপতি ও উপপরিচালক আবু নোমান মে. জাকির হোসেন সাধারণ সম্পাদক হিসেবে বিজয়ী হন।

এছাড়া বিভিন্ন পদে বিজয়ী হয়েছেন- মো. সাঈদুল ইসলাম (পরিচালক) সহসভাপতি, মো. সালাহউদ্দিন (উপপরিচালক) যুগ্ম সাধারণ সম্পাদক, মো. মেহেদি হাসান (সহকারী পরিচালক) সাংগঠনিক সম্পাদক, গাজী মাহমুদুল হাসান (সহকারী পরিচালক) সহসাংগঠনিক সম্পাদক, মো. মাকসুদুর রহমান (সহকারী পরিচালক) অর্থবিষয়ক সম্পাদক, মো. শওকত কামাল (সহকারী পরিচালক) অর্থবিষয়ক সহসম্পাদক, মো. হাফিজুর রহমান (উপপরিচালক) সাহিত্য ও প্রকাশনাবিষয়ক সম্পাদক, মো. আজমল কবির (সহকারী পরিচালক) সাহিত্য ও প্রকাশনাবিষয়ক সহসম্পাদক, মো. আজিজুল ইসলাম (সহকারী পরিচালক) দপ্তর সম্পাদক, মো. ইউসুফ (সহকারী পরিচালক) সহদপ্তর সম্পাদক, মোহাম্মদ আনিসুর রহমান (সহকারী পরিচালক) ক্রীড়া-সাংস্কৃতিবিষয়ক সম্পাদক, মো. শরীফুল ইসলাম (সহকারী পরিচালক) ক্রীড়া-সাংস্কৃতিবিষয়ক সহসম্পাদক, রোতিকা সরকার (সহকারী পরিচালক) কল্যাণবিষয়ক সম্পাদক, মো. হাসানুজ্জামান (সহকারী পরিচালক) তথ্য ও গবেষণা সম্পাদক, মো. সাকাওয়াত হোসাইন (সহকারী পরিচালক) শিক্ষা ও পাঠাগারবিষয়ক সম্পাদক, কানিজ ফাতেমা চৌধুরী (মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার) তথ্যপ্রযুক্তি-বিষয়ক সম্পাদক, মো. আবু সাইদ (পরিচালক) সিনিয়র নির্বাহী সদস্য, মো. আব্দুল্লাহ আল মামুন (পরিচালক) নির্বাহী সদস্য, মো. আল আমিন মৃধা (উপপরিচালক) নির্বাহী সদস্য ও মো. নুরুল হুদা (উপপরিচালক) নির্বাহী সদস্য হিসেবে জয়ী হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়