টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সাভারে আনন্দ শোভাযাত্রা

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল সোমবার বিকালে সাভার পাবলিক লাইব্রেরি থেকে আনন্দ শোভাযাত্রা শুরু হয়ে সরকারি-বেসরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ কার্যালয় প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বর মুক্তির মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ করে আবার সাভার পাবলিক লাইব্রেরিতে গিয়ে শেষ হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসমিন চৌধুরী সুমি।
আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগ নেত্রী নাসিমা জাহান শিউলি, উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী শিউলি পারভিন, সাভার পৌর মহিলা আওয়ামী লীগসহ সাভার আশুলিয়া, ধামরাই মহিলা আওয়ামী লীগ নেত্রীরা এ সময় উপস্থিত ছিলেন।
আনন্দ র‌্যালি শেষে সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের অহংকার আমাদের পদ্মা সেতু। সারা বিশ্বের মাঝে মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকা পদ্মা সেতু আজ আর স্বপ্ন নয় বাস্তবে পরিণত করে ছেড়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ সময় প্রধান অতিথি ইয়াসমিন চৌধুরী সুমি বলেন, আমরা আনন্দিত, আমরা উদ্বেলিত ও গর্বিত। আজ আমরা নিজের টাকায় পদ্মা সেতু করতে পেরেছি। শুধু আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই এটা সম্ভব হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়