টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক : এমডি হিসেবে মোসাদ্দেক উল-আলমের পুনরায় যোগদান

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. মোসাদ্দেক-উল-আলম গতকাল আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে যোগদান করেছেন। এর আগে অবসর উত্তর ছুটি (পিআরএল) স্থগিতের শর্তে মো. মোসাদ্দেক-উল-আলমকে ২৭ জুন অথবা তার যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের এমডি হিসেবে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়।
তিনি এমডি হিসেবে পদোন্নতি পেয়ে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকে ২০১৯ সালে যোগদান করেন। পদোন্নতির পূর্বে তিনি ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। পাশাপাশি তিনি আইসিবি সিকিউরিটিজ অ্যান্ড ট্রেডিং কোম্পানি এবং ওয়াটা কেমিক্যাল লিমিটেডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৮৫ সালে সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন তিনি।
মো. মোসাদ্দেক-উল-আলম ১৯৬২ সালে লালমনিরহাট জেলার পাটগ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৭৯ সালে এইচএসসি পরীক্ষায় রাজশাহী বোর্ডে বাণিজ্য বিভাগে ৫ম স্থান অধিকার করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়