টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

মেক্সিকো : মাদক গংয়ের হামলায় ৬ পুলিশ কর্মকর্তা নিহত

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : মেক্সিকোতে সন্ত্রাসীদের হামলায় ৬ পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো চার কর্মকর্তা। স্থানীয় সময় গত রবিবার মেক্সিকোর উত্তরাঞ্চলীয় সীমান্তবর্তী প্রদেশ নুয়েভো লিওনে পুলিশ কর্মকর্তাদের ওপর চালানো অ্যামবুশ হামলায় হতাহতের এই ঘটনা ঘটে। গতকাল সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানায় বার্তা সংস্থা এপি।
এ বিষয়ক প্রতিবেদনে বলা হয়, স্থানীয়ভাবে তৈরি ১০টি সাঁজোয়া গাড়ি এবং ভারী অস্ত্রশস্ত্রে সজ্জিত একটি মাদক গ্যাং পুলিশের ওপর অতর্কিত এই হামলা চালায়।
নুয়েভো লিওন প্রদেশের পুলিশ জানায়, কলম্বিয়া সীমান্ত ক্রসিংয়ের দিকে যাওয়ার একটি হাইওয়েতে রবিবার ভোরের আগে হামলার ঘটনা ঘটে। হামলার সময় টহলের দায়িত্বে থাকা পুলিশের চেয়ে হামলাকারীদের সংখ্যা বেশি ছিল। পুলিশের দাবি, মাদক গ্যাংয়ের আক্রমণের সময় কর্মকর্তারা বীরত্বপূর্ণ লড়াই চালিয়ে মৃত্যুবরণ করেন।
রাষ্ট্রপক্ষের কৌঁসুলিরা জানান, নিহতদের মধ্যে একজন নারী কর্মকর্তাও রয়েছেন। হামলাকারীদের পরিচয় সম্পর্কে তাৎক্ষণিকভাবে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে হামলাস্থলের নিকটবর্তী শহর নুয়েভো লারেদোতে দীর্ঘদিন ধরে সহিংস গ্যাংয়ের আধিপত্য বিরাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়