টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

চবির ৩৮২ কোটি টাকার বাজেট অনুমোদন

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চবি সংবাদদাতা : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০২২-২৩ অর্থবছরের জন্য ৩৮২ কোটি ৪১ লাখ টাকা বাজেট অনুমোদন করা হয়েছে। গত ২৫ জুন বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটে অনুষ্ঠিত সিন্ডিকেট ও ফাইন্যান্স কমিটির এক সভায় এই বাজেটের অনুমোদন দেয়া হয়। বিশ্ববিদ্যালয়ের এক প্রেস বিজ্ঞাপ্তিতে বলা হয়, সভায় ২০২১-২২ অর্থবছরে সংশোধিত রাজস্ব বাজেট ৩৮৭ কোটি ৩২ লাখ টাকা এবং ২০২২-২৩ অর্থবছরে প্রাক্কলিত রাজস্ব বাজেট ৩৮২ কোটি ৪১ লাখ টাকা অনুমোদন করা হয়েছে।
সভায় সভাপতির বক্তৃতায় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার বলেন, শিক্ষা ও গবেষণা খাতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বাজেট প্রণয়ন করা হয়েছে। করোনা মহামারিসহ বিভিন্ন দুর্যোগেও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষা-গবেষণা, প্রশাসনিক ও ভৌত অবকাঠামো উন্নয়নে প্রশাসন সবার সম্মিলিত প্রচেষ্টায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে, সিন্ডিকেট সদস্য এস এম ফজলুল হক, প্রফেসর ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসী, প্রফেসর ড. এ কে এম মাঈনুল হক মিয়াজী, প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, প্রফেসর ড. মোহাম্মদ মহীবুল আজিজ ও সিন্ডিকেট সচিব চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান এবং ফাইন্যান্স কমিটির সদস্য প্রফেসর ড. মো. শফিকুল ইসলাম, প্রফেসর আবু মুহাম্মদ আতিকুর রহমান ও প্রফেসর ড. সুলতান আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়