সেন্ট লুসিয়ায় ধীরে এগুগোচ্ছে উইন্ডিজ

আগের সংবাদ

বিধ্বস্ত শহরে ভূতুড়ে নিস্তব্ধতা : আদালতের নিয়মিত বিচারকাজ বন্ধ > অফিসপাড়া নিথর > বন্ধ হাসন রাজা মিউজিয়াম > পথে পথে ক্ষতচিহ্ন

পরের সংবাদ

সুজেয় শ্যামের সুরে গাইলেন ফারিহা

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : স্বাধীন বাংলা বেতারকেন্দ্রের সুরকার ও সংগীত পরিচালক সুজেয় শ্যামের সুরে প্রথম মৌলিক গান গাইলেন তরুণ সংগীতশিল্পী ফারিহা জাহান। সম্প্রতি বাংলাদেশে টেলিভিশনের একটি স্টুডিওতে গানটি ধারণ করা হয়। গানটির শিরোনাম ‘লক্ষ কোটি প্রাণের দামে’। এটির কথা লিখেছেন ফরিদা ফারহানা। সার্বিক তত্ত্বাবধান এবং সহকারী সংগীত পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন অপু আমান। ফারিহা জানান, গানটি বাংলাদেশ টেলিভিশনের ‘স্বাধীন বাংলা’ নামের অনুষ্ঠানে আগামী শুক্রবার প্রচারের সম্ভবনা রয়েছে। এদিকে সুজেয় শ্যামের সুরে গাইতে পেরে দারুণ উচ্ছ¡সিত ফারিহা। তিনি বলেন, আমার জীবনের শ্রেষ্ঠ পাওয়া এটি। ওনার মতো গুণী মানুষের সুরে গাইতে পেরেছি এবং সেটি প্রচারও হবে দেশের রাষ্ট্রীয় চ্যানেলে। এই অর্জন আমার সামনের দিনগুলোতে বড় অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।’ জানা গেছে, ছোটবেলা থেকেই নিয়মিত গান শেখেন ফারিহা জাহান। তিনি বাংলাদেশ শিল্পকলা একাডেমি, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত সংগীতশিল্পী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়