সেন্ট লুসিয়ায় ধীরে এগুগোচ্ছে উইন্ডিজ

আগের সংবাদ

বিধ্বস্ত শহরে ভূতুড়ে নিস্তব্ধতা : আদালতের নিয়মিত বিচারকাজ বন্ধ > অফিসপাড়া নিথর > বন্ধ হাসন রাজা মিউজিয়াম > পথে পথে ক্ষতচিহ্ন

পরের সংবাদ

শুটিং সেটে ঝগড়া করতেন কিয়ারা

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : রাজ মেহতার পরিচালনায় ‘যুগ যুগ জিও’-তে প্রথমবার জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ান আর কিয়ারা আদবানি। গত শুক্রবার মুক্তি পেয়েছে ছবিটি, ভালোই ব্যবসা করেছে ওপেনিংয়ে। তবে অনস্ক্রিন দর্শকদের যতই ভালো লাগুক কিয়ারা-বরুণের কেমিস্ট্রি, সেটে বেশ ঝগড়া হতো দু’জনের। অবস্থা নাকি এমন হতো যে তাদের মাঝে আসতে হতো পরিচালক রাজকে! ‘যুগ যুগ জিও’ ছবিটি বিবাহিত জুটি বরুণ-কিয়ারা, যাদের মধ্যে নানা ধরনের সমস্যা আর তা নিয়ে ঝগড়া চলছে। এরকম একটা সিনের শুটের প্রস্তুতি নেয়ার সময় ঝগড়া লেগে যায় তাদের সত্যিকারের। বরুণ জানিয়েছেন, ‘ওই দৃশ্যটা করার সময় আমার আর কিয়ারার মধ্যে সত্যিকারের ঝামেলা লেগে গিয়েছিল ২-৩ বার। কারণ আমরা ওই দৃশ্যটা নিয়ে কথা বলছিলাম। আর কিয়ারা বলে বসে ‘আমি এমন বলব’। আমি তখন বলি, ‘কিন্তু এটা তো আমার পয়েন্ট অব ভিউ না’। আমাকে আমার পরিবারের জন্য রোজগার করতে হবে এটা আমাকে ছোটবেলায় শেখানো হয়েছে। কিয়ারা তখন বলে, ‘না তুমি শভিনিস্ট (উগ্রবাদী)’। কীভাবে আমি শভিনিস্ট হলাম! তোমার বাবা বা ভাইও তো এরকমটাই ভাবে। তাহলে আমি যদি ভাবি আমাকে পরিবারের জন্য রোজগার করতে হবে তাহলে কী করে শভিনিস্ট হলাম। আমাকে ছোটবেলায় আমার মা-বাবা এটাই তো শিখিয়েছে। বরুণ নিজেই জানান কিয়ারার সঙ্গে সেটে তার খুব ঝগড়া হত। আর বারবার তা থামাতে হত পরিচালক রাজকে। ইতোমধ্যেই দর্শক মনে গভীর ছাপ ফেলে যাচ্ছে ছবিটি। মুক্তির প্রথম দিনে বক্স অফিসে ৮ কোটি ৫০ লাখ টাকার ব্যবসা করেছে এই ছবি। বড় শহর ছাড়াও ছোট শহরগুলোতেও ছবিটি ভালো ব্যবসা করছে। সিনে বিশেষজ্ঞদের মতে, শনিবার ছবিটির ব্যবসা প্রায় ৩০ শতাংশ বাড়বে এবং রবিবারও ব্যবসা আরো ২০ শতাংশ বাড়তে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়