স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

পদ্মা সেতুর উদ্বোধন : শরীয়তপুরের ৩ মপি যোগ দিতে পারেননি অনুষ্ঠানে

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে গৌরবময় সেই মাহেন্দ্রক্ষণের সাক্ষী হতে শরীয়তপুরের লাখো মানুষ গেছেন বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাটের জনসভা স্থলে। কিন্তু করোনা পজেটিভ হওয়ায় জনসভায় যোগ দিতে পারেননি শরীয়তপুরের তিন সংসদ সদস্য।
গতকাল শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে পোস্ট করে করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত করেন তারা নিজেরাই।
তারা হলেন- শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম ও শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক।
তারা লিখেছেন, ২৫ জুন-২০২২ বাংলাদেশের মানুষের জন্য অবিস্মরণীয় একটি দিন। আমাদের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ অনুষ্ঠান সফল করার লক্ষ্যে আমরা গত এক মাস ধরে কাজ করে যাচ্ছিলাম।
কিন্তু আমাদের দুর্ভাগ্য (তিন দফা করোনা পরীক্ষা করি) গত শুক্রবার রাতেও আমাদের তিনজনেরই কোভিড পজেটিভ হওয়ার কারণে আমরা অনুষ্ঠান মঞ্চে উপস্থিত থাকতে পারছি না। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের মানুষকে এমন একটি বর্ণাঢ্য অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য। কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করার জন্য। বহুল প্রত্যাশিত এই পদ্মা সেতুর সড়কপথে সব ধরনের যান চলাচল শুরু হবে আজ রবিবার ভোর ৬টা থেকে। ২০০১ সালের ৪ জুলাই স্বপ্নের পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০১৪ সালের নভেম্বরে নির্মাণকাজ শুরু হয়। দুই স্তরবিশিষ্ট স্টিল ও কংক্রিট নির্মিত ট্রাসের এ সেতুর উপরের স্তরে চার লেনের সড়কপথ এবং নিচের স্তরে রয়েছে একটি একক রেলপথ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়