র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

আগের সংবাদ

বাংলাদেশের গর্ব, বিশ্বের বিস্ময় : জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যেভাবে ডানা মেলল স্বপ্নের পদ্মা

পরের সংবাদ

ত্রাণ বিতরণকালে ফখরুল : বন্যার্তদের সাহায্যে সিলেটে একজন ডাক্তারও নেই

প্রকাশিত: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বন্যার্তদের সাহায্য করতে সিলেটে একজন ডাক্তারও নেই বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সরকার শুধু উন্নয়ন উন্নয়ন করে, কিন্তু কিসের উন্নয়ন। মানুষকে সাহায্য করার জন্য সিলেটে একজন ডাক্তার এমনকি কোনো সরকারি কর্মকর্তা পর্যন্ত নেই।
গতকাল বৃহস্পতিবার সিলেট জৈন্তাপুর উপজেলায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এ অভিযোগ করেন তিনি। এ সময়ে বিএনপির স্থায়ী কমিটি সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, মেয়র আরিফুল হক, বিএনপি নেতা আব্দুল কাইয়ুম জালালী, আব্দুল কাইয়ুম চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
সরকার এখন পদ্মা সেতু নিয়ে ব্যস্ত উল্লেখ করে ফখরুল বলেন, পদ্মা সেতু নিয়ে উৎসব, গান- বাজনাসহ বহু কিছুই হচ্ছে। এদিকে মানুষ না খেয়ে আছে। তারা বিনা চিকিৎসায় মারা যাচ্ছে। সেদিকে সরকারের কোনো খেয়াল নেই।
বন্যাবাসীদের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, বিএনপি এখন ক্ষমতার বাইরে তাই দলের পক্ষে হাজার হাজার কোটি টাকা ব্যয় করা সম্ভব নয়। আপনাদের আমরা অন্তর থেকে ভালোবাসি বলেই আমাদের যে সামর্থ্য আছে, সেই সামর্থ্য নিয়ে আপনাদের পাশে দাঁড়ানো চেষ্টা করেছি।
তিনি বলেন, আমাদের নেত্রী খালেদা জিয়া ও তারেক রহমান নির্দেশ দিয়েছেন, সিলেটের যে অঞ্চলগুলোর মানুষের কাছে এখনো কিছু পৌঁছায়নি, তাদের কাছে ত্রাণ পাঠানোর ব্যবস্থা করে দিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়