মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

বাউবিতে পাঠ্যবই প্রণয়ন সংক্রান্ত কর্মশালা

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ উš§ুক্ত বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান, মানবিক ও ভাষা স্কুল পরিচালিত এমএ (বাংলা ভাষা ও সাহিত্য, ইতিহাস, দর্শন, ইসলামিক স্টাডিজ) এবং এমএসএস (রাষ্ট্রবিজ্ঞান, সমাজতত্ত্ব) বিষয়ের পাঠ্যবই প্রণয়ন সংক্রান্ত লেখকদের দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গাজীপুরে ক্যাম্পাসের সম্মেলন কক্ষে গতকাল রবিবার এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালার প্রধান অতিথি বাউবির উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার বলেন, বর্তমান যুগে মড্যূল ভিত্তিক পাঠ্যক্রম আউট কাম বেইজ হতে হবে। মড্যূলগুলো এমনভাবে প্রণয়ন/উপস্থাপন করতে হবে, যা সংশ্লিষ্টরা সহজেই বুঝতে পারে। বিজ্ঞপ্তি।
সামাজিক বিজ্ঞান, মানবিক ও ভাষা স্কুলের ডিন অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সামাজিক বিজ্ঞান, মানবিক ও ভাষা স্কুলের সহকারী অধ্যাপক সানজিদা মুস্তাফিজ।
ওই কর্মশালায় ১৩০ জন লেখক অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়