মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

বশেমুরকৃবি : বহিরাঙ্গন কাজের সাফল্য ও অর্জন নিয়ে সেমিনার

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের বহিরাঙ্গন কার্যক্রমের বিগত ১ বছরের সাফল্য ও অর্জন শীর্ষক সেমিনার গতকাল রবিবার বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অংশগ্রহণে সেমিনারে প্রধান অতিথি ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া। বিজ্ঞপ্তি।
উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা কার্যক্রমের পাশাপাশি বহিরাঙ্গন কার্যক্রম আরো গতিশীল এবং উদ্ভাবিত নতুন নতুন জাত ও প্রযুক্তি কৃষকদের মাঝে ছড়িতে দিতে প্রশিক্ষণের বিকল্প নাই।
পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম), প্রফেসর ড. ইমরুল কায়েসের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ। সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন সহযোগী পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম) ড. হায়দার ইকবাল খান।
তিনি তার প্রবন্ধে বহিরাঙ্গন কার্যক্রমের বিগত ১ বছরের সাফল্য ও অর্জন, ভবিষ্যৎ কর্মপরিকল্পনা এবং কৃষক পর্যায়ে এর প্রতিফলন সেমিনারে উপস্থাপন করেন। সেমিনারে বিশ্ববিদ্যালয়ের কৃষি, মৎস্য, ভেটেরিনারি মেডিসিন ও কৃষি অর্থনীতি অনুষদের শিক্ষকরা অংশ নেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়