মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

‘আমার কথার ভুলভাল ব্যাখ্যা করা হচ্ছে’

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : কয়েকদিন আগে বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মির ফাইলস’ সিনেমা নিয়ে একটি ইউটিউব চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে ভারতের তামিল, তেলুগু ও মালায়ালাম সুপারস্টার সাই পল্লবী বলেছিলেন, “৯০’র দশকে কাশ্মির পণ্ডিতদের পদযাত্রা নিয়ে যে অন্যায় হয়েছিল, তেমন অন্যায় তো কাশ্মিরেরর ‘গরু-রক্ষাকর্তারাও’ করেছেন।” ভারতে গরুবাহী একটি ট্রাকের মুসলমান চালকের ওপর হিন্দুত্ববাদীদের হামলার ঘটনাকে ইঙ্গিত করে ওই হামলাকারীদের ‘গরু-রক্ষক’ বলেন পল্লবী। তিনি বলেন, নব্বইর দশকে কাশ্মিরের পণ্ডিতদের বাস্তুচ্যূত হওয়ার সঙ্গে এই সময়কার মুসলমানদের ওপর হামলার সঙ্গে বিশেষ পার্থক্য নেই।
এতেই ধর্মানুভূতিতে আঘাতের অভিযোগ তুলে পল্লবীর বিরুদ্ধে মামলা ঠুকেছে হায়েদারাবাদের বজরং দল। সেই মামলার কপি আবার নিজেদের টুইটারে শেয়ারও করেছে তারা। তারা এও বলেছে, আরো খারাপ কিছু ঘটার আগে সাই পল্লবীকে গোটা ভারতের হিন্দুদের কাছে ক্ষমা চাইতে হবে।
তারই জবাব দিলেন এই অভিনেত্রী। এনডিটিভিকে দেয়া এক সাক্ষাৎকারে পল্লবী বলেছেন, ‘এরপর কিছু বলার আগে দুবার ভাববো। আমি চিন্তিত যে আমার কথার ভুলভাল ব্যাখ্যা করা হচ্ছে।’ অনেকটা রাগ-ক্ষোভ নিয়েই তিনি আরো জানান, দুটো ঘটনাই তাকে বেশ আহত করেছে। ধর্মের নামে সহিংসতা যে একটা পাপ, এটাই বোঝাতে চেয়েছেন তিনি।
এদিকে কদিন আগে মুক্তি পাওয়া ‘বিরাটা পরবম’ ছবির প্রচারে সময় কাটাচ্ছেন মেক-আপকে না বলা এই তারকা। ছবিতে তার সঙ্গে আছেন রানা দাগুবাতি। এ ছবিতে সাই পল্লবীকে দেখা যাবে তেলেঙ্গানার এক নকশাল নেতার প্রেমে পড়তে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়