সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

মনির আহমদ একাডেমিতে বিজ্ঞানবিষয়ক সভা

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেটের দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা মনির আহমদ একাডেমি প্রাইভেট ক্যাডেট কলেজে সম্প্রতি বিনামূল্যে ব্লাড গ্রুপিং ও হেপাটাইটিস বি রুটিন পরীক্ষা এবং বিজ্ঞানবিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় মনির আহমদ একাডেমি প্রাইভেট ক্যাডেট কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী মনির উদ্দিন আহমদ সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ সুরমার উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত লায়লা নীরা। প্রধান আলোচক ছিলেন চাইল্ড হেলথ রিসার্চ ফাউন্ডেশন ঢাকার পরিচালক অনুজীব বিজ্ঞানী ড. সেজুতি সাহা।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত লায়লা নীরা বলেন, শিক্ষার্থীরা আমাদের আগামী দিনের কর্ণধার। তিনি বর্তমান ডিজিটাল যুগে শিক্ষার্থীদের বিজ্ঞান বিষয়ে অভিজ্ঞতা অর্জন করে লেখাপড়ার মাধ্যমে এগিয়ে যেতে বলেন। একাডেমির প্রিন্সিপাল উজ্জ্বল কুমার সাহার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজী মোহাম্মদ রাজা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রান্টু রায়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়