সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

গুলশানে পদ্মা ব্যাংকের শাখা উদ্বোধন

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানী গুলশান-২ এ পদ্মা ব্যাংক লিমিটেডের ৫৯তম শাখা চালু করা হয়েছে। গত ১৫ জুন পদ্মা ব্যাংকের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন পদ্মা ব্যাংকের ভাইস-চেয়ারম্যান ড. হাসান তাহের ইমাম, অডিট কমিটির চেয়ারম্যান তামিম মারজান হুদা, পরিচালক শাহনুল হাসান খান, দি সিটি ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এবং এসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশের (এবিবি) ভাইস-চেয়ারম্যান মাসরুর আরেফিন, সাবেক অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান বিজনেস অফিসার মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক সৈয়দ রফিকুল হক, মিরপুর ডিওএইচএস পরিষদের প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মাহফুজুুল হক (অব.) এবং টিএমএস এর পরিচালক (ফাইন্যান্স-২) মো. আবুল বাশার ভূঁইয়া।
অনুষ্ঠানে তারেক রিয়াজ খান বলেন, গ্রাহকদের চাহিদার বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিয়ে সাজানো হয়েছে এই শাখাটিকে। এই শাখায় সর্বোত্তম আধুনিক সেবার পাশাপাশি সুপরিসর প্রায়োরিটি সেবা, গ্রাহকদের লকার সেবা নিশ্চিত করা হয়েছে। আশা করি, গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে পারব। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়