আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

বসুন্ধরা এলপিজি ও অ্যাপারেলস ওয়েট প্রসেসিং চুক্তি

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের বৃহত্তম এবং এক নম্বর এলপি গ্যাস ব্র্যান্ড বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে অ্যাপ্যারেলস ওয়েট প্রসেসিং লিমিটেড। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, বাংলাদেশে এই প্রথমবারের মতো অ্যাপ্যারেল শিল্পে এলপিজি ব্যবহৃত হবে। এই কারখানা থেকে দৈনিক ৬৫ হাজার পিস্ রেডিমেইড গার্মেন্টস প্রোডাক্ট উৎপাদিত হয়। চুক্তি অনুযায়ী আগামী ১০ বছর এই কারখানায় বিকল্প জ্বালানি কারিগরি সহায়তা দেবে বসুন্ধরা এলপি গ্যাস। প্রতিষ্ঠানটি স্থায়ীভাবে বাল্ক এলপিজি ট্যাঙ্কার স্থাপনের মাধ্যমে এই কারখানায় নিরবচ্ছিন্ন গ্যাস সরবরাহ করবে। এখন পর্যন্ত বসুন্ধরা এলপিজি প্রায় ১০টিরও অধিক বৃহৎ শিল্পে এলপিজি সরবরাহ করে আসছে। বিজ্ঞপ্তি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষে উপস্থিত ছিলেন- মাহবুব আলম (চিফ ফিন্যান্সিয়াল অফিসার), এম এম জসীম উদ্দিন (সিওও, ব্র্যান্ড এন্ড মার্কেটিং, সেক্টর এ, বসুন্ধরা গ্রুপ), সাদ তানভীর (হেড অব এইচ আর), প্রকৌশলী জাকারিয়া জালাল (হেড অব ডিভিশন, সেলস) এবং অ্যাপারেলস ওয়েট প্রসেসিং লিমিটেডের পক্ষে মো. জিল্লুর রহমান মৃধা (গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর), তাসলিম আহমেদ (সিইও), অমিত কান্তি (ডিরেক্টর), মুজিবুল ইসলাম (কোম্পানি সেক্রেটারি) প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়