মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

প্রাইম ব্যাংক নিয়ে এলো মাই প্রাইম অ্যাপ

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বর্তমানে ইন্টারনেট ব্যাংকিং আমাদের দৈনন্দিন জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ। বিভিন্ন প্রয়োজনে টাকা পাঠানো থেকে শুরু করে ইউটিলিটি বিল পরিশোধ, মোবাইল রিচার্জ এবং আরো অনেক ব্যাংকিং সুবিধা পাওয়া যাচ্ছে ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে।
তাই গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে প্রাইম ব্যাংক মোবাইল ব্যাংকিং অ্যাপ আধুনিক ও উন্নত করে তৈরি করেছে। নতুন অ্যাপ মাই প্রাইমের আধুনিক ইউজার ইন্টারফেসের মাধ্যমে গ্রাহকরা খুব সহজেই যে কোনো ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবে। এই অ্যাপে ফান্ড ট্রান্সফার, পেমেন্ট, স্টেটমেন্ট সংগ্রহ, লাইভ চ্যাটের মতো অনেক সুবিধা রয়েছে।
ঢাকার একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হাসান ও. রশীদ মাই প্রাইম অ্যাপটি উন্মোচন করেন। এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান এবং উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান চৌধুরী, এ এন এম মাহফুজ, শামস আবদুল্লাহ মোহাইমীন, মো. জিয়াউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়