ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

মিছিল দেখে ভয় : লেগুনা থেকে লাফিয়ে পড়া শিশু রনির মৃত্যু

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মিছিল দেখে ভয় পেয়ে চলন্ত লেগুনা থেকে লাফিয়ে পড়ে আহত হওয়া শিশু আলী হোসেন রনি (১০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গতকাল রবিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ আগে গত শুক্রবার লেগুনা চড়ে বেনারসি পল্লীর বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে। রনি কচুক্ষেত এলাকায় একটি মাদ্রাসা থেকে বাসায় ফিরছিল।
খাবার হোটেলের কর্মচারী শিশুটির মা মালা বেগম জানান, দুই ছেলেমেয়ে ও প্রতিবন্ধী স্বামীকে নিয়ে বেনারসি পল্লীতে থাকেন তারা। রনি কচুক্ষেত এলাকায় একটি মাদ্রাসায় পড়ত। পরে অর্থাভাবে তার আর পড়া হয়নি। গত শুক্রবার দুপুর ১২টার দিকে রনি ওই মাদ্রাসায় যায় বন্ধুদের সঙ্গে দেখা করতে। সেখান থেকে দুপুর আড়াইটার দিকে একটি লেগুনার পেছনে ঝুলে বাসার দিকে আসছিল। বেনারসি পল্লী-১ নম্বর রোডে আসার পর রাস্তায় বড় একটি মিছিল দেখে ভয় পেয়ে চলন্ত লেগুনা থেকেই লাফ দেয় সে। এতে রাস্তায় পড়ে তার মাথা, হাত-পাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পায়। তাকে উদ্ধার করে প্রথমে নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয় নিউরোসার্জারি বিভাগে। পরে চিকিৎসাধীন অবস্থায় রবিবার তার মৃত্যু হয়। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, ঢামেকের ২০৪ নম্বর ওয়ার্ডে শুক্রবার ভর্তি করা হয় তাকে। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়