ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

কোভিডাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারতীয় কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধী কোভিড সংক্রান্ত জটিলতা নিয়ে দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার দল জানায়, সোনিয়ার অবস্থা স্থিতিশীল, তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন। খবর এনডিটিভি।
গতকাল রবিবার এক টুইটে কংগ্রেসের মুখপাত্র রনদীপ সূর্যেওয়ালা বলেন, কংগ্রেস সভাপতি শ্রীমতি সোনিয়া গান্ধী কোভিড সংক্রান্ত জটিলতা নিয়ে গঙ্গারাম হাসপাতালে ভর্তি হয়েছেন। তার অবস্থা স্থিতিশীল। পর্যবেক্ষণের জন্য তাকে হাসপাতালে রাখা হয়েছে। এ নিয়ে উদ্বেগ ও শুভকামনা জানানোয় কংগ্রেসের সদস্য ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানাচ্ছি আমরা। চলতি মাসের শুরুতে ৭৫ বছর বয়সি সোনিয়ার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর মেলে। পরদিন তার মেয়ে প্রিয়াঙ্কা গান্ধীও ‘কোভিড পজেটিভ’ হওয়ার কথা জানান।
অর্থ পাচারের এক মামলায় সোনিয়া ও তার ছেলে রাহুল গান্ধীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে ভারতের কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। প্রথমে সোনিয়াকে ৮ জুন হাজির হতে বলা হলেও কোভিড আক্রান্ত কংগ্রেস সভাপতি সময় চাইলে হাজিরার তারিখ ২৩ জুন পুনর্নির্ধারণ করা হয়।
এদিকে রাহুলের হাজিরার দিন কংগ্রেস বড়সড় বিক্ষোভ করতে পারে বলে জানিয়েছে এনডিটিভি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়