ওমর সানীকে গুলি করার হুমকি জায়েদ খানের

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে বিজিএমইএ : পাচার হওয়া অর্থ দেশে আনার প্রস্তাবে সমর্থন

পরের সংবাদ

কেশবপুর : দুস্থ-অসহায়দের মধ্যে ১৮ লাখ টাকা বিতরণ

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুরে দুস্থ-অসহায়দের চিকিৎসায় ১৮ লাখ টাকা বিতরণ করা হয়েছে। গত শনিবার দুপুরে কেশবপুর উপজেলা পরিষদ সভাকক্ষে স্থানীয় সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২০২১-২২ অর্থবছরে এমপির ঐচ্ছিক তহবিল থেকে ৯৪ জন দুস্থ ও অসহায়কে ৫ লাখ টাকা এবং সমাজসেবা অধিদপ্তরের আওতায় জটিল রোগে আক্রান্ত ২৬ জনকে ১৩ লাখ টাকা বিতরণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মো. আলমগীর হোসেন, যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ মাস্টার, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, হাসানপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামান, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়