ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

ভেড়ামারা : দুই হাজার কলাগাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুরে এক কৃষকের প্রায় দুই হাজার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত কৃষক ফিরোজ মণ্ডল অভিযোগ করেন, শত্রæতার জেরে প্রতিপক্ষের লোকজন এ কাজ করেছে। এ ঘটনায় তার প্রায় ছয় লাখ টাকার ক্ষতি হয়েছে।
তিনি বলেন, কৃষ্ণপুর গ্রামের বাইলদাড়ি মাঠ জিকে ক্যানালের পাশ দিয়ে প্রায় দুই কিলোমিটার এলাকায় তিনি বাণিজ্যিকভাবে কলাগাছের চাষ করেছিলেন। শত্রæতাবশত তার প্রায় দুই হাজার কলাগাছ কেটে দিয়েছে পার্শ্ববর্তী ইউনিয়নের প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় জড়িত কয়েকজনের নাম উল্লেখ করে মিরপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।
এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি দাবি করেছেন ক্ষতিগ্রস্ত কৃষক।
মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে গেছে। বিষয়টি খতিয়ে দেখে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়