ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

বাউফলে স্বেচ্ছাসেবক দলের সভায় হামলা ভাঙচুর, আহত ৬

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : বাউফল সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের পূর্ব নির্ধারিত একটি কর্মিসভায় হামলা চালিয়ে সভা ভণ্ডুল করে দেয়ার অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগের একাংশের বিরুদ্ধে। ওই ঘটনায় অন্তত ৬ জন আহত হয়েছেন। আহতদের বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই ঘটনা ঘটে।
জানা গেছে, বাউফল সদর ইউনিয়নের গোসিংগা লাল মিয়া বাড়ির সামনে প্রাইমারি স্কুলের মাঠে স্বেচ্ছাসেবক দলের পূর্ব নির্ধারিত সভা চলাকালে আরিফ ও কোয়েলের নেতৃত্বে ২৫-৩০ জন ছাত্রলীগ কর্মী ওই সভায় হামলা করে চেয়ার, টেবিল এবং মাইকসহ সভামঞ্চ ভাঙচুর করে সভা পণ্ড করে দেয়। এ ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খলিলুর রহমান, সদস্য সচিব নাইম সিকদার তারেক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাবিরুল হক লিটন, মো. মহিবুল্লাহ, মদনপুরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. জুয়েল হোসেন সজিব, পৌর ছাত্রদলের সদস্য মো. মিরাজ হোসেন আহত হয়েছেন। তাদের বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খলিলুর রহমান জানান, সভা শুরুর আগে-পরে ছাত্রলীগ ও যুবলীগ নামধারী নেতাকর্মীরা দুই দফা হামলা চালিয়েছে। এতে আমাদের ২৫ জন আহত হয়েছেন।
অপরদিকে উপজেলা ছাত্রলীগের (একাংশ) সভাপতি মাহমুদ রাহাত জামসেদ বলেন, স্বেচ্ছাসেবক দলের ওই সভা থেকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও অশোভনমূলক বক্তব্য দেয়ায় সভা পণ্ড করে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়