ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

পুরনো প্রেম নতুন মোড়কে

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১:৪১ পূর্বাহ্ণ

কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। আর পুরনো প্রেম… বোধহয় স্মৃতিতে। না হলে বিচ্ছেদের প্রায় ১০ বছর পরও ‘মিস গহেরাইয়ার’ স্মৃতিতে এখনো স্থিরচিত্রের মতো বাঁধা পড়ে আছে পুরনো প্রেমিক রণবীর কাপুর। তার কথা মনে করেই ‘পদ্মাবতী’ পোস্ট করেছেন ফেলে আসা দিনের কিছু ছবি। ২০০৭-এ দীপিকা-রণবীরের প্রেমের শুরু। প্রথম দিকে মুখে কুলুপ আঁটলেও এই গুঞ্জন বেশিদিন চাপা থাকেনি বি-টাউনে। প্রেমিক যুগলের পোস্ট তখন মাতিয়ে রেখেছিল নেটমাধ্যমকে। এত তাড়াতাড়ি যে ছন্দপতন হবে, তা দু’জনের কেউই হয়তো ভাবেননি। ২০১১-এ একটি ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, কেন রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙতে হয়েছিল। কীভাবে রণবীর কাপুর তার সঙ্গে প্রতারণা করেছিলেন। সে দিন দীপিকা বলেছিলেন, ‘আমার কাছে শারীরিক সম্পর্ক মানে তা শুধু শরীরকেন্দ্রিক নয়, সেখানেও আবেগ থাকে। সম্পর্কে থাকাকালীন কখনোই আমি কাউকে ঠকাতে পারব না। কিন্তু আমার সঙ্গে যদি এই ঘটনা ঘটে সেখানে আমার কী করার আছে। এর থেকে আনন্দ করে একা থাকাই ভালো।’ দীপিকার কথায় তার সঙ্গে রণবীর এই ঘটনা একাধিক বার ঘটিয়েছেন। প্রথমে ভেবেছিলেন হয়তো সম্পর্কে কোনো দূরত্ব তৈরি হওয়ায় এমনটা মনে হচ্ছে, কিন্তু পরে বুঝতে পারেন এটাই রণবীরের স্বভাব। এর পর এই সম্পর্ক ধরে রাখার আর কোনো চেষ্টাই করেননি দীপিকা। এত বছরে আরব সাগরের জল অনেক দূর গড়িয়েছে। দীপিকা এখন রণবীর সিংহর ঘরনি। রণবীর কাপুরও সম্প্রতি মালাবদল করেছেন আলিয়ার সঙ্গে। এই দুইয়ে দুইয়ে চারের মধ্যেই আবার এক্সপ্রেমের উস্কানি। যে ছবির শুটিং চলাকালীন চিড় ধরেছিল দীপিকা-রণবীরের সম্পর্কে সেই ‘তামাশা’র কিছু ছবি পোস্ট করেছেন দীপিকা। ছবিতে রণবীর কাপুরের নাম বেদ আর দীপিকার নাম ছিল তারা। ছবিতে তাদের রসায়ন মন ছুঁয়েছিল ভক্তদের। সেই ছবিতে যেমন দু’জনের ঘনিষ্ঠ মুহূর্ত আছে, তেমনই রণবীরের অভিনয় করা অসাধারণ মুহূর্তও রয়েছে। এই পোস্ট পুরনো প্রেমের আগুনে কি ঘি ঢালবে? অনেকের মনেই এখন এই প্রশ্ন। কেউ কেউ ইতোমধ্যেই আবার খুঁজে পাচ্ছেন পরকীয়ার নতুন প্লট।
::হ মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়