ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

উসকে দিলেন সোনাক্ষী

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১:৪১ পূর্বাহ্ণ

গত মঙ্গলবার ছিল সোনাক্ষী সিনহার জন্মদিন। অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন চর্চিত প্রেমিক জাহির ইকবাল। যেখানে দুজন-দুজনকে ‘আই লাভ ইউ’ লেখেন। তাতেই উৎফুল্ল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া। এরপর শোনা যায় ডিসেম্বরেই বিয়ে অভিনেত্রীর। যদিও এটা প্রথম নয়, সোনাক্ষীর বিয়ের খবর এর আগেও ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা হেসে উড়িয়েছেন ‘দাবাং’ নায়িকা। এবারও তেমনটাই করলেন। একটি রিল পোস্ট করলেন তিনি। যার ক্যাপশনে লেখা, ‘আমি মিডিয়াকে : কেন হাত ধুয়ে আমায় বিয়ে করাতে চাও?’ আর ব্যাকগ্রাউন্ডে শাহরুখ খানের সিনেমার ডায়লগ, ‘আচ্ছা লাগতা হ্যায় মুঝে, বহত মজা আতা হ্যায়।’ প্রসঙ্গত জাহির সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষীর প্লেনের মধ্যে বার্গার খাওয়ার একটা মজার ভিডিও পোস্ট করেন। আর ক্যাপশনে লেখেন, ‘হ্যাপি বার্থ ডে সোনজজ আমাকে মেরে না ফেলার জন্য ধন্যবাদ। আই লাভ ইউ। আরো অনেক খাবার, বিমান, হাসি, আনন্দ থাক জীবনে।’ এই পোস্টের কমেন্ট সেকশনে অভিনেত্রী লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ, লাভ ইউ, এবার আমি আসছি তোমায় মেরে ফেলতে।’ প্রসঙ্গত, চলতি বছরের শুরু থেকেই এই দুইয়ের প্রেমের খবর। যদিও নিজেরা সে কথা মানতে নারাজ। বরং দাবি, তারা ‘ভালো বন্ধু’। জহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সিনহাকে দেখা যাবে ‘ডবল এক্সেল’ ছবিতে। যেখানে কাজ করার কথা আছে হুমা কুরেশিরও।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়