ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

বিশ্ব পরিবেশ দিবস পালন করেছে এমজিআই

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই) সর্বদাই পরিবেশ সংরক্ষণ ও জলবায়ুর ভারসাম্য রক্ষায় বদ্ধপরিকর। সবুজায়ন ও পরিবেশবান্ধব শিল্প গঠনে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এমজিআই প্রতি বছরই বিভিন্ন সচেতনতা ও অংশগ্রহণমূলক কর্মসূচি বাস্তবায়ন করে থাকে। এবারে দিবসের প্রতিপাদ্য বিষয় ‘একটাই পৃথিবী : প্রকৃতির ঐক্যতানে টেকসই জীবন’-এর তাৎপর্যকে সামনে রেখে এমজিআই এবারো নানা কর্মসূচি গ্রহণ করে।
এরই ধারাবাহিকতায় এমজিআই ঢাকার প্রধান কার্যালয় (ফ্রেশ ভিলা), নারায়ণগঞ্জের মেঘনা ইন্ডাস্ট্রিয়াল ইকোনমিক জোন (এমআইইজেড) ও চট্টগ্রামের স্থানীয় অফিসে বিভিন্ন কর্মসূচি পালন করেছে। ফ্রেশ ভিলায় কর্মসূচির উদ্বোধন করেন এমজিআইয়ের পরিচালক ব্যারিস্টার তাসনিম মোস্তফা। কর্মসূচির অংশ হিসেবে ফ্রেশ ভিলা, এমআইইজেড ও চট্টগ্রাম অফিসে ব্যানার-ফেস্টুনসহ বর্ণাঢ্য র‌্যালির আয়োজন, বৃক্ষরোপণ, পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ পরিবেশ সম্পদ ও জীবনের ক্ষয়ক্ষতি হ্রাসের লক্ষ্যে পূর্বপ্রস্তুতি ও সচেতনতা বৃদ্ধিমূলক ফায়ার সার্ভিসের একটি অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি।

কর্মসূচিতে ফ্রেশ ভিলায় উপস্থিত ছিলেন অ্যাডভাইজার মর্তুজা হোসেন মুনশী, ডেপুটি অ্যাডভাইজার এ কে এম মনোয়ার হোসেন আখন্দ, এক্সিকিউটিভ ডিরেক্টর (এডমিন) সৈয়দ তৌফিক উদ্দিন আহমেদ, সিনিয়র জেনারেল ম্যানেজার (এইচআর) আতিক উজ জামান খান, সিনিয়র জেনারেল ম্যানেজার (ব্র্যান্ড) কাজী মো. মহিউদ্দিন, ডেপুটি জেনারেল ম্যানেজার (এডমিন) মো ওমর ফারুক প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়