ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

প্রাইম ব্যাংক : তানজিল চৌধুরী চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রাইম ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ সম্প্র্রতি পর্ষদের ৫২৮তম সভায় সর্বসম্মতভাবে তানজিল চৌধুরীকে আগামী দুই বছরের জন্য চেয়ারম্যান পুনর্নির্বাচিত করেছে। তানজিল চৌধুরী ইস্ট কোস্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। ইস্ট কোস্ট গ্রুপ এনার্জি এবং ডাউনস্ট্রিম হাইড্রোকার্বন্স খাতের সঙ্গে সংযুক্ত একটি বৃহৎ করপোরেট প্রতিষ্ঠান- যা ৪৩ বছর যাবত ব্যবসা পরিচালনা করে আসছে। তিনি অ্যাকাউন্টিং ও ফাইন্যান্সে ডিসটিংশন প্রাপ্ত হয়ে বিএ (অনার্স) সম্পন্ন করেন। তিনি বিশ্বখ্যাত কিংস কলেজ লন্ডন থেকে ইন্টারন্যাশনাল ম্যানেজমেন্টে (ফাইন্যান্স) এমএসসি ডিগ্রি অর্জন করেন।
তানজিল চৌধুরী ব্রিটিশ ইন্টারন্যাশনাল ইনভেস্টমেন্ট (ইওও) পূর্বের সিডিসি গ্রুপ পিএলসির একজন উপদেষ্টা। ব্রিটিশ ইন্টারন্যাশনাল ইনভেস্টমেন্ট হলো বিশ্বের উদীয়মান অর্থনীতিগুলোতে ৭.৫ বিলিয়ন ডলার সম্পদের বিনিয়োগকারী একটি প্রভাবশালী আর্থিক প্রতিষ্ঠান। তিনি দুই মেয়াদে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একজন নির্বাচিত পরিচালক এবং বিসিবির বয়সভিত্তিক টুর্নামেন্ট কমিটি ও ফ্যাসিলিটিজ ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ছিলেন। তিনি ২০১৪ থেকে ২০১৫ সাল পর্যন্ত বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট ছিলেন। তিনি সোলার মডিউল ম্যানুফ্যাকচারার্সের প্রেসিডেন্টের দায়িত্বও পালন করেছেন। বিজ্ঞপ্তি।
তিনি আর্থিক প্রতিষ্ঠান, ক্যাপিটাল মার্কেট এন্ড সার্ভিসেস -২০১৪ এর স্থায়ী কমিটির আহ্বায়ক এবং ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের (ডিসিসিআই) জন্য প্রাইভেট সেক্টর ডেভেলপমেন্ট-২০১৩ এর ন্যাশনাল এ্যানার্জি স্ট্র্যাটেজি সংক্রান্ত স্থায়ী কমিটির সহআহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়