কুসিক নির্বাচন : ইভিএমে ভোটের প্রক্রিয়া দেখলেন ২১ প্রার্থী

আগের সংবাদ

গোপনে তৎপর জামায়াত : কৌশলে চলছে সাংগঠনিক কার্যক্রম > ‘যুগপৎ’ আন্দোলনের ছক

পরের সংবাদ

মমতাজকে সিডনি ঘুরে দেখালেন শাবনূর

প্রকাশিত: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : গান গাইতে অস্ট্রেলিয়া গিয়েছেন সংগীতশিল্পী মমতাজ বেগম। গত ১৮ মে সেখানে যান তিনি। অস্ট্রেলিয়ার কয়েকটি শহরে বাংলাদেশিদের আয়োজনে কনসার্টে অংশ নেন। ২১ মে গেয়েছেন মেলবোর্নে আয়োজিত ঈদ অনুষ্ঠানে। ২৮ মে সিডনিতে আয়োজিত বৈশাখীমেলায়ও পারফর্ম করেছেন মমতাজ। ৩০ মে ছিল মমতাজের দেশে ফেরার দিন। তবে দিনটি মমতাজের জন্য বিশেষ হয়ে ওঠে আরেকটি কারণে। কারণটি শাবনূর। ঢাকাই সিনেমার জনপ্রিয় এ অভিনেত্রী অনেক বছর ধরেই অস্ট্রেলিয়ার সিডনি শহরের বাসিন্দা। ফেরার দিনে মমতাজের সঙ্গে দেখা হয়ে গেল শাবনূরের।
সারাদিন মমতাজ ও শাবনূর একসঙ্গে সময় কাটিয়েছেন। গাড়িতে করে গায়িকাকে সিডনি শহর ঘুরিয়ে দেখিয়েছেন শাবনূর। অভিনেত্রী ছিলেন চালকের আসনে আর মমতাজ বসেছিলেন পাশে। এয়ারপোর্ট পর্যন্ত একসঙ্গে ছিলেন তারা। ফেসবুকে দুজনের কয়েকটি ছবি পোস্ট করে মমতাজ লিখেছেন, ‘আমার খুব পছন্দের নায়িকা শাবনূর। আমি জানি আমার মতো কোটি কোটি বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে এই মেয়েটি। সারাদিন সময় দিল শুধু আমার জন্য। অবশেষে এয়ারপোর্ট পর্যন্ত। ভীষণ মিশুক একটা মানুষ। খুব ভালো থেকো তুমি। অনেক মিস করব তোমাকে।’ আর শাবনূর লিখেছেন, ‘জীবনের সুন্দর মুহূর্তগুলো এভাবেই সুন্দর হয়ে থাকুক।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়