কুসিক নির্বাচন : ইভিএমে ভোটের প্রক্রিয়া দেখলেন ২১ প্রার্থী

আগের সংবাদ

গোপনে তৎপর জামায়াত : কৌশলে চলছে সাংগঠনিক কার্যক্রম > ‘যুগপৎ’ আন্দোলনের ছক

পরের সংবাদ

বশেমুরকৃবিতে সেবা প্রদান প্রতিশ্রæতি কর্মশালা

প্রকাশিত: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) কৃষি অনুষদ ভবন সম্মেলন কক্ষে গতকাল মঙ্গলবার দিনব্যাপী বার্ষিক কর্মপরিকল্পনা বাস্তবায়ন কর্মসূচির আওতায় সেবা প্রদান প্রতিশ্রæতিবিষয়ক দুটি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি।
প্রধান অতিথি বলেন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে দুর্নীতিমুক্ত প্রশাসন গড়তে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণ অত্যন্ত জরুরি। বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ ও নাগরিক সেবা অধিকতর সহজ করতে সিটিজেন চার্টার প্রণয়ন তথা সেবা প্রদান প্রতিশ্রæতি অত্যন্ত সময়োপযোগী পদক্ষেপ, যা এ কর্মশালার মাধ্যমে অংশগ্রহণকারীরা পরিষ্কার ধারণা পাবেন। কর্মশালার বিশেষ অতিথি ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ সেবা প্রদান প্রতিশ্রæতিবিষয়ক বিস্তারিত আলোচনা করেন। বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মপরিকল্পনা বাস্তবায়ন টিমের আহ্বায়ক ও পরিচালক (প.ও উ.) প্রফেসর ড. এম ময়নুল হকের সভাপতিত্বে উদ্বোধনী সভায় পরিচালক (আইকিউএসি) প্রফেসর ড. মো. আবিয়ার রহমান স্বাগত বক্তব্য রাখেন। কর্মশালায় মোহাম্মদ আবু আল বাশার, উপ-রেজিস্ট্রার ও ফোকাল পয়েন্ট, এপিএ বাস্তবায়ন টিম, সেবা প্রদান প্রতিশ্রæতি কর্মপরিকল্পনা (২০২১-২২) উপস্থাপন করেন। প্রশিক্ষণে বিশ্ববিদ্যালয়ের তৃতীয় ও চতুর্থ শ্রেণির সব কর্মচারী অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়