কুসিক নির্বাচন : ইভিএমে ভোটের প্রক্রিয়া দেখলেন ২১ প্রার্থী

আগের সংবাদ

গোপনে তৎপর জামায়াত : কৌশলে চলছে সাংগঠনিক কার্যক্রম > ‘যুগপৎ’ আন্দোলনের ছক

পরের সংবাদ

নাটোরে ইমো হ্যাকার চক্রের আরো তিন সদস্য আটক : ৫টি মোবাইল ফোন জব্দ

প্রকাশিত: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের লালপুর থেকে মোবাইল অ্যাপ ইমো হ্যাকার চক্রের আরো তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় আটককৃতদের কাছ থেকে ৫টি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মহারাজপুর পাকার মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার মোহরকয়া গ্রামের মেহেদী হাসান রনি, রবিউল ইসলাম ও নাকশষা গ্রামের আরিফুল ইসলাম। গতকাল মঙ্গলবার এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানায় র‌্যাব।
র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার মহারাজপুর পাকার মোড় এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫ এর একটি অপারেশন টিম। অভিযানকালে সেখান থেকে মোবাইল অ্যাপ ইমো হ্যাকার চক্রের সদস্য মেহেদী হাসান রনি, রবিউল ইসলাম ও আরিফুল ইসলামকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে হ্যাকিংয়ের কাজে ব্যবহৃত ৫টি মোবাইল ফোন এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
আটককৃতরা দীর্ঘদিন ধরেই সংঘবদ্ধ হয়ে ইলেকট্রনিক ডিভাইস ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের ইমো ব্যবহারকারীদের ইমো হ্যাক করে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নিত। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়