নিরাপদ মাতৃত্ব দিবস আজ

আগের সংবাদ

কালো টাকার অবাধ সুযোগ! : বিদেশে পাচার হওয়া অর্থ ফেরাতে বিরল উদ্যোগ, কর দেয়ায় নিরুৎসাহিত হবে সৎ করদাতারা

পরের সংবাদ

সুপ্রিম কোর্টের প্রধান ফটক আজ থেকে বন্ধ : প্রবেশে কড়াকড়ি

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নিরাপত্তা জোরদার করতে আজ থেকে সুপ্রিম কোর্টের প্রধান ফটক বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। গতকাল শনিবার সুপ্রিম কোর্টের মুখপাত্র মুহাম্মদ সাইফুর রহমান এ তথ্য জানান। তিনি জানান, প্রধান বিচারপতির নির্দেশনা অনুযায়ী আজ শনিবার সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার, পুলিশের কর্মকর্তারা ও আমি মিলে সুপ্রিম কোর্টের সব গেট পরিদর্শন করেছি। আগামীকাল (আজ রবিবার) থেকে প্রবেশ পথগুলোতে পর্যাপ্ত নিরাপত্তা থাকবে।
পরিদর্শনের পর সিদ্ধান্ত হয়, রবিবার থেকে সুপ্রিম কোর্টের মূল গেট সকাল সাড়ে ১০টার পর থেকে সম্পূর্ণ বন্ধ থাকবে। মাজার গেট সার্বক্ষণিক খোলা থাকবে। জাজেস স্পোর্টস কমপ্লেক্স সংলগ্ন মসজিদ গেট সকাল ৮টা থেকে সকাল ১১টা পর্যন্ত খোলা থাকবে। বার কাউন্সিল সংলগ্ন আউট গেট দিয়ে শুধু গাড়ি সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে বের হবে। সেই গেট দিয়ে কোনো ধরনের গাড়ি প্রবেশ করতে পারবে না। ন্যায় সরণির গেটটি সার্বক্ষণিক বন্ধ থাকবে।
গত ২৬ মে বৃহস্পতিবার ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ সুপ্রিম কোর্ট চত্বরে ছড়িয়ে পড়ার ঘটনায় ওই দিনই এক বৈঠকে আজ থেকে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে নিরাপত্তা জোরদারের সিদ্ধান্ত নেয়া হয়। সেদিন বৈঠকে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. বজলুর রহমান, পুলিশের রমনা অঞ্চলের ডিসি, আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়