নিরাপদ মাতৃত্ব দিবস আজ

আগের সংবাদ

কালো টাকার অবাধ সুযোগ! : বিদেশে পাচার হওয়া অর্থ ফেরাতে বিরল উদ্যোগ, কর দেয়ায় নিরুৎসাহিত হবে সৎ করদাতারা

পরের সংবাদ

নিজের গায়ে আগুন ধরালেন গৃহবধূ

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শাহজাহানপুরে পারিবারিক কলহের জেরে পাপিয়া সারোয়ার মিম নামে এক গৃহবধূ নিজের গায়ে আগুন ধরিয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। দগ্ধ ওই গৃহবধূকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তিন মাসের অন্তঃসত্ত্বা মিমের শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে। গতকাল শনিবার দুপুরের দিকে শাজাহানপুর বাগিচা ঝিল মসজিদ এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনাটি ঘটে। মিম ঢাকা সিটি ইন্টারন্যাশনাল কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী। এ ঘটনায় স্বামী রাম্মিমকে আটক করেছে পুলিশ।
তার মা পারভিন আক্তার জানান, স্বামী রাম্মিমের সঙ্গে ওই বাসায় ভাড়া থাকত তার মেয়ে মিম। একই এলাকাতে মিমের বাবা-মাও থাকেন। তিন বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে দেয়া হয়। বেশ কয়েক দিন ধরে তাদের সংসারের কলহ শুরু হয়। রাম্মিমের চরিত্র ভালো না। তাকে বিভিন্ন কারণে ভালো হতে বললে স্ত্রীকে সে মানসিকভাবে নির্যাতন করত। সহ্য করতে না পেরে মিম নিজের গায়ে আগুন দিয়েছে। একই কারণে এক বছর আগেও তার মেয়ে হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল। রাম্মিম এলাকাতে একটি ফ্ল্যাক্সিলোডের দোকানে কাজ করে। তিনি জানান, দুজনই দুজনকে সন্দেহ করত। শুক্রবার রাতেও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এসব কারণে গতকাল সে নিজের গায়ে নিজেই আগুন দিয়েছে। চিকিৎসকদের বরাত দিয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, মিমের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। স্বামীকে হেফাজতে নেয়াসহ বিষয়টি খিলগাঁও থানায় জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়