নিরাপদ মাতৃত্ব দিবস আজ

আগের সংবাদ

কালো টাকার অবাধ সুযোগ! : বিদেশে পাচার হওয়া অর্থ ফেরাতে বিরল উদ্যোগ, কর দেয়ায় নিরুৎসাহিত হবে সৎ করদাতারা

পরের সংবাদ

জাবি প্রেস ক্লাবের নতুন উপদেষ্টা অধ্যাপক ছায়েদুর

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের ২০২২-২৩ সেশনের উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ ছায়েদুর রহমান। গতকাল শনিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের প্রেস ক্লাব কক্ষে এ দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান হয়।
এতে সংগঠনের সাধারণ সম্পাদক নুর হাছান নাঈমের সঞ্চালনায় বিদায়ী উপদেষ্টা অধ্যাপক ড. কবিরুল বাশার শুভেচ্ছা বক্তব্য রাখেন। পরে সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যরা নতুন উপদেষ্টাকে ফুল দিয়ে বরণ করেন।
এ সময় অধ্যাপক ছায়েদুর তার বক্তব্যে বলেন, প্র্রেস ক্লাবের প্রতিষ্ঠাকালীন থেকেই সংগঠনটির সঙ্গে আছি। এর একটা উল্লেখযোগ্য দিক হলো স্বাধীনতার চেতনাকে বড় করে দেখা। দীর্ঘ পথচলায় জাবি প্রেস ক্লাব আজ এ পর্যায়ে এসে উপনীত হয়েছে। ক্যাম্পাসে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার ধারা অব্যাহত রাখতে এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে এই প্রত্যাশাই রাখছি।
প্রসঙ্গত, অধ্যাপক ড. ছায়েদুর রহমান জার্মানির হাইডেলবার্গ ইউনিভার্সিটি থেকে পিএইচডি সম্পন্ন করে দীর্ঘ ১৮ বছরের একাডেমিক ক্যারিয়ারে লোক প্রশাসন, স্থানীয় প্রশাসন, উন্নয়ন প্রভৃতি বিষয়ে তার গবেষণা কর্ম বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক জার্নালে প্রকাশিত হয়েছে। এছাড়া বর্তমানে তিনি পরিবহন অফিসের ভারপ্রাপ্ত শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়