নিরাপদ মাতৃত্ব দিবস আজ

আগের সংবাদ

কালো টাকার অবাধ সুযোগ! : বিদেশে পাচার হওয়া অর্থ ফেরাতে বিরল উদ্যোগ, কর দেয়ায় নিরুৎসাহিত হবে সৎ করদাতারা

পরের সংবাদ

টেকনাফে সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেপ্তার

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার দক্ষিণ প্রতিনিধি : টেকনাফে ৫ বছরের সাজাপ্রাপ্ত মাদক মামলার পলাতক আসামি মো. আব্দুল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি টেকনাফ পৌর এলাকার পুরাতন পল্লান পাড়ার মৃত আবদুর শুক্কুরের ছেলে। গতকাল শনিবার ভোররাতে তাকে নিজ বসত ঘর থেকে আটক করা হয়। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করেন।
তিনি জানান, ২০১৬ সালের ৮ জুন দায়ের করা জিআর ২৮৫/১৬ মামলার আসামি মোহাম্মদ আব্দুল্লাহ। গত ২৫ মার্চ কক্সবাজারের টেকনাফ আদালতে তার বিরুদ্ধে ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ১ বছরের বিনাশ্রম কারাদণ্ডের রায় ঘোষণা করা হয়। তিনি আবদুল আমিন নাম ধারণ করে বেশ কয়েক বছর ধরে কৌশলে পালিয়ে ছিলেন। টেকনাফ মডেল থানার এএসআই সাখাওয়াত হোসেনের নেতৃত্বে একদল পুলিশের হাতে শেষ পর্যন্ত ধরা পড়েন তিনি।
এদিকে টেকনাফ পৌরসভার ৬নং ওয়ার্ড কলেজপাড়ার ফকির আহমেদের ছেলে ফরিদ আলমকে একটি মামলায় ৫ বছর সাজাপ্রাপ্ত ও ৫ হাজার টাকা জরিমানা আদায়, পলাতক হিসেবে শনিবার ভোররাতে টেকনাফ থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়