নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা (এমসিকিউ টাইপ) অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সারাদেশে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে পরীক্ষা নেয়া হয়।
পরীক্ষা সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন। তিনি বলেন, সারাদেশে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো অঘটন ঘটেনি। খুলনায় একজন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। একজন পরীক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া একজন নারী পরীক্ষার্থী গর্ভবতী থাকায় তার জন্যও পদক্ষেপ নেয়া হয়। তিনি জানান, পরীক্ষা ছিল ২০০ নম্বরের। এ পরীক্ষায় প্রার্থী ছিলেন মোট ৩ লাখ ৫০ হাজার ৭১৬ জন।

যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষাটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সরকারি কর্ম কমিশনের পক্ষ থেকে সংশ্লিষ্ট মন্ত্রণালয়, বিভাগ, মাঠ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, নির্বাহী ম্যাজিস্ট্রেট, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, গণমাধ্যমকর্মী, কেন্দ্র ও হল প্রধানসহ পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন পিএসসি চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়