নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

লৌহজং-তেউটিয়া ইউপিতে প্রার্থী ৩৮

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

লৌহজং (ময়মনসিংহ) প্রতিনিধি : সীমানা জটিলতার কারণে স্থগিত থাকা লৌহজং-তেউটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ১৫ জুন। এই দুই ইউনিয়নের ৪ জন চেয়ারম্যান প্রার্থী, ৭ জন সংরক্ষিত মহিলা সদস্য ও ২৭ জন সাধারণ সদস্যের মনোনয়নপত্র বৈধ করেছেন রিটার্নিং অফিসার।
গত বৃহস্পতিবার ছিল লৌহজং-তেউটিয়া ইউনিয়নে মনোনয়নপত্র প্রত?্যাহারের শেষ দিন। প্রতিদ্ব›িদ্বতা করার জন্য মোট ৪২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত মহিলা সদস্য ৭ জন, সাধারণ সদস্য (পুরুষ) পদে ২৯ জন। প্রত্যাহারের শেষ দিনে সাধারণ সদস্য ২ জন এবং চেয়ারম্যান পদপ্রার্থী ২ মনোনয়ন প্রত?্যাহার করেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কমিশন ও রিটার্নিং কর্মকর্তা রিয়াজ আহম্মেদ।
চেয়ারম্যান পদে বৈধ ৪ প্রার্থী হলেন- উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মো. রফিকুল ইসলাম মোল্লা, স্বতন্ত্র প্রার্থী ৩ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম মাদবর (আনারস), টেউটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মামুন বেপারি (মোটরসাইকেল), উপজেলা বিএনপি নেতা মো. বেঙ্গল বেপারি (ঘোড়া)।
উল্লেখ্য, লৌহজং উপজেলায় মোট ইউনিয়ন ১০টি, গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে ৯টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সীমানা জটিলতার কারণে চতুর্থ ধাপের বিজ্ঞপ্তিতে লৌহজং-তেউটিয়া ইউনিয়নে তালিকা প্রকাশ করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়