নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

ভেজালবিরোধী অভিযান : ৯ প্রতিষ্ঠানকে সাড়ে ১২ লাখ টাকা জরিমানা

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কদমতলী ও ডেমরা এলাকায় ভেজালবিরোধী অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৯টি প্রতিষ্ঠানকে সাড়ে ১২ লাখ টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম গতকাল শুক্রবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, রাজধানীর কদমতলী ও ডেমরা এলাকায় র‌্যাব-১০ ও বিএসটিআইর প্রতিনিধির উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ভেজাল ও অনুমোদনহীন খাদ্যদ্রব্য উৎপাদন, মজুত এবং বিক্রি ছাড়াও নকল বৈদ্যুতিক তার তৈরি ও বিক্রির অপরাধে উর্মি ক্যাবলকে ২ লাখ টাকা, আর পি ইলেকট্রনিক্সকে ২ লাখ টাকা, আর ই পি ক্যাবলকে ২ লাখ টাকা, এডিশন্স ক্যাবলকে ১ লাখ টাকা, মিমি আইসক্রিমকে ১ লাখ ৫০ হাজার টাকা, মা আইসক্রিমকে ৫০ হাজার টাকা, আম্বর হনিকে ৫০ হাজার টাকা, শাহ আলি বেকারিকে ১ লাখ টাকা ও ভারজিন বেকারিকে ২ লাখ টাকা করে মোট ৯টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ১ লাখ টাকা মূল্যের নকল বৈদ্যুতিক তার জব্দ ও ধ্বংস করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়