অডিটের নামে ঘুষ : দুদকের অভিযান শিক্ষা ভবনে

আগের সংবাদ

ভারতে সম্পদের পাহাড় পি কের : দুই ভাই, দুই সহযোগী ও এক নারীসহ ইডির অভিযানে পশ্চিমবঙ্গ থেকে গ্রেপ্তার

পরের সংবাদ

আরো কয়েক পা এগিয়ে

প্রকাশিত: মে ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চমকে দিলেন অর্জুন

বদলে ফেলেছেন নিজেকে। কঠিন শরীরচর্চার মাধ্যমে সুঠাম চেহারা তৈরি করেছেন অর্জুন। শুধু তাই নয়, দীর্ঘ সাধনার ফল হিসেবে দৃশ্যমান তার অ্যাবস। সম্ভবত এই প্রথম সিক্স প্যাক অ্যাবস তৈরি করলেন অভিনেতা। ছবি দিয়ে নিজের অভিজ্ঞতার কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অর্জুন

বলিউড অভিনেতা অর্জুন কাপুর চমকে দিতে ভালোবাসেন। নিজেকে ভাঙা-গড়ার মধ্যেই যেন তার যত আনন্দ! সে কথা তিনি আগেও প্রমাণ করেছেন। আবারও করলেন। নতুন অবতারে তাক লাগিয়ে দিলেন অনুরাগীদের। তাকে নিয়ে চর্চা যেন শেষ হতে চায় না। নিজেকে পুরোপুরি বদলে ফেলেছেন বনি-পুত্র। এই পরিবর্তনের জন্য সময় নিয়েছেন মাত্র ১৫ মাস। অর্থাৎ এক বছরের কিছু বেশি। কী এমন করলেন অর্জুন? উত্তর পাওয়া যাবে অভিনেতার ইনস্টাগ্রামে চোখ রাখলে। সাম্প্রতিক সময়ে দুটি ছবি পোস্ট করেছেন বনি-পুত্র। প্রথমটি চলতি বছরের মে মাসে তোলা। দ্বিতীয়টি ২০২১ সালের ফেব্রুয়ারিতে। ছবিগুলোকে মন দিয়ে দেখলেই চোখে পড়ে পরিবর্তন। দুটি ছবিতেই অর্জুনের ঊর্ধ্বাঙ্গ অনাবৃত। গত বছরের ছবিটিতে অর্জুনের কোনো অ্যাব চোখে পড়ে না। তবে সেই চেহারা দেখেই অনায়াসে ‘ফিট’ তকমা দেয়া যায় তাকে। কিন্তু তাতেই সন্তুষ্ট হয়ে বসে থাকেননি অভিনেতা। আরো কয়েক পা এগিয়ে বদলে ফেলেছেন নিজেকে। কঠিন শরীরচর্চার মাধ্যমে সুঠাম চেহারা তৈরি করেছেন অর্জুন। শুধু তাই নয়, দীর্ঘ সাধনার ফল হিসেবে দৃশ্যমান তার অ্যাবস। সম্ভবত এই প্রথম সিক্স প্যাক অ্যাবস তৈরি করলেন অভিনেতা। ছবি দিয়ে নিজের অভিজ্ঞতার কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অর্জুন। লিখেছেন, ‘ফেব্রুয়ারি, ২০২১ থেকে মে, ২০২২, যাত্রাটা কঠিন ছিল। নিজেকে ঠিক পথে চালাতে পারার জন্য আমি খুশি।’ অর্জুন আরো লিখেছেন, ‘নিয়ম মেনে চলাটা খুব কঠিন ছিল। কিন্তু এই ১৫ মাসে আমার যে মানসিকতা তৈরি হয়েছে, তা সত্যিই খুব ভালো লাগছে। আশা করি সেটা এরকমই থাকবে।’ অভিনেতা জানান, এখন আর অন্যদের দ্বারা নয়, নিজেকে দেখেই উদ্বুদ্ধ হন তিনি। নিজের এই ইতিবাচক পরিবর্তনে খুশি অর্জুন। শৈশব থেকে স্থূলকায় ছিলেন অর্জুন। বলিউডে পদার্পণ করার আগে ওজন ঝরিয়ে সুঠাম চেহারা তৈরি করে নেন অভিনেতা। এ বিষয়ে তাকে সাহায্য করেছিলেন সালমান খান স্বয়ং। এক সাক্ষাৎকারে অর্জুন বলেন, বাবা বনি কাপুরের সঙ্গে মা মোনা কাপুরের বিচ্ছেদ তিনি মেনে নিতে পারেননি। অবসাদগ্রস্ত হয়ে পড়েন খুব অল্প বয়সেই। ওজন বাড়তে থাকে তার। তবে সালমানের সাহায্যেই ঘুরে দাঁড়ান অর্জুন। তৈরি করে নেন নিজেকে। ২০১২ সালে ‘ইশাকজাদে’ ছবিতে তার হাতেখড়ি হয়। এর পর আর পেছনে ফিরে তাকাননি বলিউডের এই তারকা-সন্তান। আপাতত তিনি মানালিতে তার নতুন ছবি ‘লেডি কিলার’-এর শুটে ব্যস্ত তিনি।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়