ক্র্যাবের স্থায়ী অফিস দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

আগের সংবাদ

রপ্তানি পণ্যের বহর বাড়ছে : মাইলফলকের ঘরে টেক্সটাইল, কৃষি এবং চামড়াজাত পণ্য

পরের সংবাদ

বাউবি উপাচার্য : আরো দৃষ্টি দেয়া হবে সময়োপযোগী প্রোগ্রামগুলোতে

প্রকাশিত: মে ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাউবির রাজশাহী আঞ্চলিক কেন্দ্রে গতকাল মঙ্গলবার উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতারের সঙ্গে আঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বাউবির পাবনা, নওগাঁ, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জ উপআঞ্চলিক কেন্দ্রের প্রধানরাসহ আঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন বাউবির রাজশাহী আঞ্চলিক কেন্দ্রের পরিচালক টি.এম আহমেদ হুসেইন। মতবিনিময় সভায় শিক্ষার্থীদের সেবার মান বাড়াতে কর্মকর্তা ও কর্মচারীদের নানা দিকনির্দেশনা দেন উপাচার্য।
এর আগে তিনি বগুড়া ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) ফাউন্ডেশনের অফিস পরিদর্শন ও মতবিনিময় করেন। সে সময় বাউবি উপাচার্য বলেন, সময়োপযোগী বিভিন্ন প্রোগ্রামের ওপর আরো বিশেষ দৃষ্টি দেয়া হবে। স্বল্প ব্যয়ে স্বনির্ভর, আধুনিক, দক্ষ, সময়োপযোগী দীক্ষা দিতে বাউবি সব সময় কাজ করে আসছে। সবার জন্য উন্মুক্ত কর্মমুখী, গণমুখী ও জীবনব্যাপী শিক্ষা দেয়াই বাউবির লক্ষ্য। আগামীতে বাউবি এবং টিএমএসএস একসঙ্গে আরো প্রোগ্রাম চালু করার পরিকল্পনা নিয়েছে। টিএমএসএসের নির্বাহী পরিচালক অধ্যাপক ড. হোসনে আরা বেগম বলেন, ভৌগোলিক অবস্থান ও সহজ যোগাযোগের কারণে বাউবির সঙ্গে পুন্ড্র বিশ্ববিদ্যালয়ের নানা প্রোগ্রাম উত্তরবঙ্গে ব্যাপক সাড়া ফেলবে। বিজ্ঞপ্তি
টিএমএসএসের সঙ্গে সে ধারা অব্যাহত থাকবে। এ সময় বাউবি ও টিএমএসএসের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়