বাটলার ঝড়ে বিধ্বস্ত দিল্লি

আগের সংবাদ

চাঁদার হাট নিউমার্কেট-গাউছিয়া

পরের সংবাদ

ফিটনেস ট্রেনিংয়ে স্মার্টওয়াচ

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের বাজারে আসার প্রথম মাসেই ব্যহারকারীদের কাছ থেকে ব্যাপক সাড়া এবং জনপ্রিয় হয়ে ওঠেছে হুয়াওয়ে ওয়াচ জিটি ৩। সাশ্রয়ী মূল্যে, স্বাস্থ্য পর্যবেক্ষণ এবং বিজ্ঞানসম্মতভাবে ফিটনেস ট্রেনিংয়ের সঠিক ট্র্যাকিংসহ ট্রেন্ডি লুক, সম্পূর্ণ আপডেট এবং নতুন ইন্টারফেস ডিজাইন হওয়াতে সব বয়সীদের হাতে মানানসই এই স্মার্টওয়াচ।
হারমোনিওএস ২.১ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ স্মার্টওয়াচটির ফ্রেম সাইজ ৪৬এমএম। স্টেইনলেস স্টিলের ফ্রেমের নতুন এই স্মার্টওয়াচটির সামনের অংশ গøাস এবং পিছনে অংশ প্লাস্টিক দিয়ে তৈরি। পরবর্তী প্রজন্মের হুয়াওয়ের স্মার্টওয়াচটি বাংলাদেশে মাত্র ২৩,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। সঠিক স্বাস্থ্য ও ফিটনেস ট্রেনিং মনিটরিংয়ের জন্য নতুন হুয়াওয়ে ওয়াচ জিটি ৩-এ রয়েছে ট্রæসিনটিএম ৫.০+ হার্ট রেট মনিটরিং প্রযুক্তি। নিত্যনতুন ডিজাইনের এই স্মার্টওয়াচটিতে ওয়্যারলেস চার্জিং সুবিধাসহ ৪৫৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারিতে টানা ১৪ দিনের লাইফ সাপোর্ট পাওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়