তথ্য ও সম্প্রচারমন্ত্রী : পুরস্কারদাতাদের ওয়েবসাইটে নাম নেই খালেদার

আগের সংবাদ

‘গণপাসে’ বেড়েছে দুর্ভাবনা : তিন কারণে পাসের উল্লম্ফন, সংক্ষিপ্ত সিলেবাস, মাত্র ৩ বিষয়ে পরীক্ষা হ ইংরেজি-গণিত পরীক্ষা না হওয়া

পরের সংবাদ

ঝিউনের পণ্য ওয়ারেন্টিসহ বাজারজাত করছে স্মার্ট

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জনপ্রিয় ঝিউন ব্রান্ডের সকল পণ্য ওয়ারেন্টিসহ বাংলাদেশে বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এরই ধারাবাহিকতায় স্মার্ট টেকনোলজিস বাংলাদেশের মার্কেটে নিয়ে এসেছে ঝিউনের লেটেস্ট প্রডাক্ট ক্রেন এম৩, সর্বাধুনিক এই গিম্বলটি ব্যবহার করা যাবে মিররলেস ক্যামেরা একশন ক্যামেরা এবং স্মার্ট ফোনের সঙ্গে। সেসঙ্গে এই গিম্বলটিতে থাকছে টাচস্ক্রিন ডিসপ্লে, বিল্ট-ইন লাইট এবং অ্যাপ কন্ট্রোলের সুবিধা এখন থেকে ঝিউন ক্রেন এম৩ গিম্বলটি সহ এই ব্রান্ডের যেকোনো প্রযুক্তিপণ্য স্মার্ট টেকনোলজিসের যেকোনো শোরুমে পাওয়া যাবে স্ট্যান্ডার্ড এবং কম্ব প্যাকেজে। গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং অনলাইন মার্কেটপ্লেস দারাজে থেকেও কিনতে পারবেন। বাংলাদেশে ঝিউনের অনুমোদিত প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস বাজারের অন্যান্য ব্রান্ডের প্রোডাক্ট থেকে মান ও জনপ্রিয়তার দিক থেকে অনেকদূর এগিয়ে থাকা প্রতিটি অথোরাইজড ঝিউন প্রোডাক্টের সঙ্গে এক বছরের বিক্রয়োত্তর সেবা দেওয়ারও ঘোষণা দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়