লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

এমপি নিক্সন চৌধুরী : শেখ হাসিনার সরকার বলেই উন্নয়ন হচ্ছে

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই দেশ উন্নয়ন হচ্ছে । তিনি বলেন, দেশ উন্নয়ন হচ্ছে বলে বিএনপিসহ স্বাধীনতাবিরোধী কুচক্রী মহল বিদেশিদের কাছে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার ষড়যন্ত্র করে যাচ্ছে। তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকারের ভিশন-২০২১ ঘোষণায় দেশ মধ্যম আয়ের দেশে উন্নত হয়েছে এবং আগামী ২০৪১ সালে উন্নত দেশ হবে। স্বাধীনতাবিরোধীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে গত ২১ বছর দেশ লুটপাট করে খেয়েছে । আজ জাতির জনকের কন্যা শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে দেশে উন্নয়নের দ্বারা অব্যাহত রয়েছে।
তিনি গতকাল শুক্রবার বিকালে সদরপুর ইউনিয়নের সাড়ে সাতরশি বাজারে এফডিআইআরডিপির প্রকল্পের আওতায় প্রায় ৮৫ লাখ টাকা ব্যয়ে কার্পেটিংকরণের রাস্তায় ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এক পথসভায় এ কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী আব্দুল মমিন, সদরপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল, বিশিষ্ট সমাজসেবক মো. ইয়াকুব আলী মোল্যা, ইউপি সদস্য মো. শাহজাহান বেপারি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়