ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধ : গোবিন্দগঞ্জে বিবাদ মিটাতে গিয়ে আহত ৩

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের গাড়ামারা ঘুগা গ্রামে জমিজমা নিয়ে দ্ব›েদ্বর বিবাদ মিটাতে গিয়ে ৩ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত হলেন- ওই গ্রামের মৃত মছির উদ্দিনের ছেলে হাফিজার রহমান (৬৫) ও গাইবান্ধা বার এসোসিয়েশনের আইনজীবী সাজু মিয়া (৩৫) ও আব্দুর রশিদ (৩২)।
এডভোকেট আব্দুর রশিদ জানান, গাড়ামারা গ্রামের আমার প্রতিবেশী জবেদ আলীর ছেলে আব্দুস ছাত্তার (৪০) ও বাবলু মিয়ার ছেলে নাজমুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। সম্প্রতি ছাত্তার মিয়া খুঁটি দিয়ে তার জমির সীমানা নির্ধারণ করেন। এই খুঁটি প্রতিপক্ষ নাজমুল ইসলাম উপড়ে ফেলেন। এ নিয়ে উভয়ের মাঝে ঝগড়া-বিবাদ বাধে। এ সময় নাজমুল ইসলামসহ তার লোকজন বিভিন্ন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। স্থানীয়দের সহযোগিতায় চিকিৎসার জন্য তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ভর্তি হন।

এর মধ্যে হাফিজার রহমান ও ছেলে এডভোকেট সাজু মিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাৎক্ষণিক তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠান। এ বিষয়ে থানার ওসি ইজার উদ্দিন জানান, অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়