ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

সিলেটে এক দিনে ৪৪৫ জন করোনা আক্রান্ত

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে। গত ২৪ ঘণ্টায় ৪৪৫ জন রোগী করোনাক্রান্ত হয়েছেন। যেখানে আক্রান্তের হার ২৮ শতাংশেরও উপরে।
গতকাল শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সিলেটে ১ হাজার ৫৭০ জনের নমুনা পরীক্ষা করে ৪৪৫ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত করা হয়। শনাক্তের হার ২৮.৩৪ ভাগ। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ২৯৯ জন, সুনামগঞ্জের ২১ জন, মৌলভীবাজারের ৭৬ জন ও হবিগঞ্জের ৪৯ জন রয়েছেন। বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা এখন ৫৭ হাজার ১৪১ জন।
একই সময়ে করোনাক্রান্ত দুই ব্যক্তি মারা গেছেন। আর দুজনই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে সর্বমোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১৮৯ জনে। মৃতদের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ১১৮ জনসহ সিলেট জেলায় মারা গেছেন ৯৯৪ জন। এছাড়া সুনামগঞ্জে ৭৫ জন, মৌলভীবাজারে ৭২ জন ও হবিগঞ্জে ৪৮ জন মারা গেছেন।

গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৬১ জন। সব মিলিয়ে সুস্থতার সংখ্যা ৫০ হাজার ৩৪৯ জন। বর্তমানে ৭৮ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়