দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

হত্যারহস্য উন্মোচন : জোড়া খুন মামলার দুই আসামি পাঁচ বছর পর গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর এলাকার জোড়া খুন মামলার দুই আসামিকে পাঁচ বছর পর গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ঘাড়মোড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- বাপ্পি সিকদার ও আমান ভুইয়া। এরই মধ্যে গ্রেপ্তারকৃত আমান ভুইয়া হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় অবস্থিত পিবিআইয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এসপি মনিরুল ইসলাম এসব তথ্য তুলে ধরেন। তিনি বলেন, ২০১৭ সালের ১২ অক্টোবর কাশিপুর হোসাইনিনগর এলাকায় মাদক ব্যবসার নিয়ন্ত্রণ, চাঁদাবাজির টাকার ভাগভাটোয়ারা এবং আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জের ধরে রাত ৯টার দিকে জনৈক রাজিবের গ্যারেজের ভেতর বাপ্পি সিকদার ও আমান ভুইয়ার নেতৃত্বে ২০-২২ জন মিলে এলোপাতাড়ি কুপিয়ে তুহিন হাওলাদার মিল্টন ও পারভেজকে হত্যা করে। পরে লাশ বিকৃত করার জন্য গ্যারেজে আগুন ধরিয়ে দেয়।
এ ঘটনায় ভিকটিমের পরিবার ভয়ে মামলা না করলে পুলিশ বাদী হয়ে ২২ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। হত্যাকাণ্ডের পর থেকেই পলাতক ছিল আসামি বাপ্পি সিকদার ও আমান ভুইয়া। মামলাটি পিবিআইয়ের কাছে এলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাকিল তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে গত ১২ জানুয়ারি বন্দরের ঘাড়মোড়া এলাকা থেকে বাপ্পি সিকদারকে এবং ১৬ জানুয়ারি আমান ভুইয়াকে গ্রেপ্তার করে। পরে আমান ভুইয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহারের আদালতে ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করে জবানবন্দি প্রদান করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়