অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

হানিফ উড়াল সড়কে চাঁদাবাজি, গ্রেপ্তার ১০

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর হানিফ উড়াল সড়কে চাঁদাবাজির অভিযোগে ১০ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল রবিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার ফারজানা হক।
গ্রেপ্তাররা হলো- মুন্না খন্দকার (১৯), মো. আলাউদ্দিন (২১), মাহাবুবুর রহমান (৩০), সজিব (২০), রাব্বি শেখ (২২), মো. জুয়েল (২৪), লালন সরকার (২৮), মো. বিল্লাল (২০), রিপন শেখ (৩০) ও ওয়াসিম (৪০)।
ফারজানা হক জানান, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ জানতে পারে যে, যাত্রাবাড়ী থানা এলাকায় হানিফ উড়াল সড়কে ওপর একটি সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের কয়েকজন সদস্য দীর্ঘদিন ধরে ট্রাক, পিকআপ, ড্রাইভার ও বিভিন্ন গাড়ির চালকদের কাছ থেকে অবৈধ টোল আদায়ের রশিদ ব্যবহার করে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছে।
চাঁদা দিতে রাজি না হলে তারা জীবননাশের হুমকিও দিত। তাদের অত্যাচারে গাড়ির চালকদের জীবন অতিষ্ঠ ছিল বলে তথ্য পাওয়া যায়। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-৩ এর একটি দল গত শনিবার দিবাগত রাত ১২টার দিকে হানিফ উড়াল সড়কের ওপর বিশেষ অভিযান চালিয়ে ১০ জনকে আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের নগদ ৭ হাজার ১৭ টাকা, ১টি লেজার রশ্মির ও দুটি সাধারণ লাইট উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী এলাকাসহ বিভিন্ন জায়গায় অবৈধভাবে চাঁদা আদায়ের কথা স্বীকার করেছে বলে জানান এএসপি ফারজানা।
আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়