অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

স্বেচ্ছাসেবক লীগ : নারায়ণগঞ্জ জেলা ও মহানগরীর সব কমিটি বিলুপ্ত

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জ জেলা ও মহানগরীসহ এই দুটি ইউনিটের সব থানা এবং ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের দিন গতকাল রবিবার সন্ধ্যায় এসব কমিটি বিলুপ্ত করা হয়। স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জনানো হয়। জানা গেছে, নাসিক নির্বাচনে নৌকার পক্ষে কাজ না করায় এ সিদ্ধান্ত নেয় স্বেচ্ছাসেবক লীগ।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত করা হলো। একই সঙ্গে এই দুটি ইউনিটের অন্তর্গত সদর থানা, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর, রূপগঞ্জ ও সোনারগাঁও থানা কমিটি বিলুপ্ত করা হলো।
এছাড়া নারায়ণগঞ্জ মহানগরের ২৭টি ওয়ার্ডের কমিটিও ভেঙে দেয়া হয়।
প্রসঙ্গত; নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ না করার অভিযোগ রয়েছে স্থানীয় আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাদের বিরুদ্ধে। এর আগে একই অভিযোগে ভেঙে দেয়া হয় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়