সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

চট্টগ্রামে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ দুজন গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীর হালিশহর এলাকায় প্রতিবন্ধী কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে রিকশাচালক মইনুদ্দীন মুন্না ও ভ্যানচালক রেজাউলকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে নগরীর হালিশহর থানার উত্তর হালিশহর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। মামলার আরেক আসামি সিএনজিচালিত অটোরিকশাচালক শাহজাহান পলাতক।
ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরীর মা-বাবা জানান, ওই তিন যুবক তাকে পাঁচ-ছয় মাস ধরে ধর্ষণ করে আসছিল। এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলার হুমকি দেয় তারা। একপর্যায়ে ওই প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটনা জানাজানি হয়। এরপর তাদের ভাড়া বাসার মালিককে জানানো হয়।
বাড়ির মালিক সিরাজুল ইসলাম বলেন, অভিযুক্ত তিনজন ও নির্যাতিত কিশোরী তার বাসার ভাড়াটিয়া। সেজন্য নিজের মানসম্মানের ভয়ে আমি ঘটনাটি নিজেদের মধ্যে সমাধানের চেষ্টা করি। কিশোরীর অনাগত সন্তানের দায়িত্ব কেউ না নেয়ায় সালিশের বসলে ঘটনা প্রকাশ পায়। এতে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার পরিকল্পনা ভেস্তে যায়। সালিশ ডেকে নিজে ঝামেলায় পড়ার আশঙ্কায় ঘটনাটি হালিশহর থানা পুলিশকে জানানো হয়। ঘটনা জেনে বৃহস্পতিবার ওই তিন যুবকের মধ্যে মইনুদ্দীন ও রেজাউলকে গ্রেপ্তার করে পুলিশ।
হালিশহর থানার ওসি (তদন্ত) আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য অভিযুক্ত শাহজাহানকে এখনো আটক করা সম্ভব হয়নি। তাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। ওই কিশোরী অন্তঃসত্ত্বা কিনা, তা মেডিকেল রিপোর্ট এলে নিশ্চিত হওয়া যাবে। ওসি জানান, কিশোরী ও তার মাকে ডবলমুরিং থানার সেফ কাস্টডিতে রাখা হয়েছে। আজ শনিবার তার মেডিকেল পরীক্ষা করানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়