চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

ফেরদৌস আলী খান স্ট্যান্ডার্ড ব্যাংকের নতুন ভাইস চেয়ারম্যান

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের পরিচালক ফেরদৌস আলী খান ব্যাংকের পরিচালনা পর্ষদের ৩৫১তম সভায় ব্যাংকটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। খান দিনাজপুরের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মরহুম সিদ্দিক আলী খান দিনাজপুরের একজন প্রখ্যাত ব্যবসায়ী ছিলেন। তিনি বাংলাদেশে টেইলরিং শিল্পের একজন অগ্রণী পথিকৃৎ। খান দেশের স্বনামধন্য টেইলারিং শপ ফেরদৌস টেইলার্স এন্ড ফেব্রিক্সের স্বত্বাধিকারী। তার হাত ধরে ১৯৮০ সালে প্রতিষ্ঠিত টেইলারিং শপ ফেরদৌস টেইলার্স এন্ড ফেব্রিক্স দেশের প্রধান প্রধান শহরে অবস্থিত একাধিক শাখাসংবলিত অন্যতম ব্র্যান্ড। এ ছাড়াও তিনি দিনাজপুরে ফেরদৌস আলী খান মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হিসেবে শিক্ষাক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রেখেছেন।
সদালাপী খান ব্যবসার পাশাপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত। তিনি উত্তরা ক্লাব লিমিটেড, আর্মি গলফ ক্লাব এবং বিসিআইর ঢাকার সদস্য। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়