হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

সংসদ অধিবেশন : সাংবাদিকরা এবারো প্রবেশাধিকার পাচ্ছেন না

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এবারো একাদশ জাতীয় সংসদের ১৬তম অধিবেশনে সাংবাদিকদের প্রবেশাধিকার থাকছে না বলে জানিয়েছে জাতীয় সংসদের গণসংযোগ বিভাগ। গতকাল মঙ্গলবার গণসংযোগ বিভাগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আগামী ১৬ জানুয়ারি রবিবার বিকাল ৪টায় ঢাকার শেরেবাংলা নগরে অবস্থিত বাংলাদেশ জাতীয় সংসদ ভবনের সংসদ কক্ষে একাদশ জাতীয় সংসদের ১৬তম ও ২০২২ সালের প্রথম অধিবেশন আহ্বান করেছেন। চলমান কোভিড-১৯ সংক্রান্ত পরিস্থিতি বিবেচনায় জনস্বার্থে অধিবেশনের সব কার্যক্রম সংসদ বাংলাদেশ টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হবে। সংসদ টেলিভিশন দেখে অধিবেশন হতে কাভার করার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান হয়েছে। বছরের প্রথম এ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণ দেয়ার রেওয়াজ রয়েছে।
উল্লেখ্য, ২০১৯ সালের কোভিড-১৯ সংক্রমণ শুরু হওয়ার পর থেকে এভাবেই বেশ কয়েকটি অধিবেশনে সাংবাদিকরা সংসদে প্রবেশ না করে টেলিভিশন দেখে অধিবেশন কাভার করে যাচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়