হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

‘আগের মতো সিনেমা দেখার অভ্যাস তৈরি হবে’

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার পরিচিত মুখ ইয়ামিন হক ববি। সিনেমায় অভিনয়ের পাশাপাশি ‘বিজলি’ শিরোনামে একটি সিনেমার প্রযোজনা করেছিলেন তিনি। সিনেমার ব্যস্ততা ও অন্যান্য বিষয়ে কথা হয় তার সঙ্গে। সাক্ষাৎকার : রোমান রায়

‘ময়ূরাক্ষী’ শুরু হবে কবে?
জানুয়ারি মাস থেকেই শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। আমাদের সেভাবেই প্রস্তুতি নেয়া আছে। দেখা যাক পরিস্থিতি কি বলে।

এই সিনেমার জন্য আপনার প্রস্তুতি কেমন?
আমি আমার নিজের চরিত্রেই অভিনয় করব। আমি নিজে যেমন সিনেমার নায়িকা, তেমনি ময়ূরাক্ষীতেও আমি একজন সিনেমার নায়িকার চরিত্রে অভিনয় করব। আমি সেভাবেই প্রস্তুতি নিচ্ছি।

আপনার হাতে থাকা সিনেমাগুলোর খবর কী?
মুক্তির অপেক্ষায় রয়েছে ‘বৃদ্ধাশ্রম’ ও ‘নীলিমা’। এছাড়া মুক্তিযুদ্ধের সাত বীরশ্রেষ্ঠকে নিয়ে নির্মিতব্য ‘রণযোদ্ধা’ সিনেমাতে অভিনয় করব। এটি পরিচালনাও করবে সাতজন নির্মাতা।
ওয়েব কনটেন্ট কাজে কতটা আগ্রহী?
অবশ্যই আগ্রহ আছে। বিশেষ করে আমার ওয়েব ফিল্ম করার ইচ্ছে আছে আমার। পাশাপাশি ওয়েব সিরিজও করব। তবে সেটা যদি বিগ বাজেট ভালো গল্পের হয় তাহলে করব। কথা চলছে অনেকগুলো কাজ নিয়ে। এবার শুরু করে দিব।

নতুন বছর নিয়ে আপনার প্রত্যাশা ও পরিকল্পনা কী?
দুইটা বছর ধরে পুরো পৃথিবীতে যে ধকল যাচ্ছে এর মধ্যেও অনেক আশা স্বপ্ন দেখি। কারণ মানুষ তো তার স্বপ্ন আশা নিয়ে বাঁচে। আমি অনেক স্বপ্ন দেখি এবং বাস্তবায়নেরও চেষ্টা করি। আমি যে অবস্থানে আছি আরো ভালো করার জন্য আমার চেষ্টা এত ত্যাগ, এত কষ্ট। আমি আশা করছি সব কিছু আগের মতো ঠিকঠাক হয়ে যাবে। সিনেমার হলের পরিবেশ ঠিক হয়ে যাবে, সিনেমা দেখার অভ্যাস তৈরি হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়